Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

জিআরএস প্রতিবেদন
ক্রম নং বিষয় ডাউনলোড
৩৪ অভিযোগ প্রতিকার ১ম ত্রৈমাসিক প্রতিবেদন জুলাই-সেপ্টেম্বর ২০২৪
৩৩ অভিযোগ প্রতিকার মাসিক প্রতিবেদন অক্টোবর ২৪
৩২ অভিযোগ প্রতিকার মাসিক প্রতিবেদন সেপ্টেম্বর ২৪
৩১ অভিযোগ প্রতিকার মাসিক প্রতিবেদন আগস্ট ২৪
৩০ অভিযোগ প্রতিকার মাসিক প্রতিবেদন জুলাই ২৪
২৯ অভিযোগ প্রতিকার বার্ষিক প্রতিবেদন (জুলাই ২৩- জুন ২৪)
২৮ অভিযোগ প্রতিকার মাসিক প্রতিবেদন জুন ২৪
২৭ অভিযোগ প্রতিকার মাসিক প্রতিবেদন মে ২৪
২৬ অভিযোগ প্রতিকার মাসিক প্রতিবেদন এপ্রিল ২৪
২৫ অভিযোগ প্রতিকার ব্যবস্থা ৩য় ত্রৈমাসিক অগ্রগতির প্রতিবেদন জানুয়ারী-মার্চ ২৪
২৪ অভিযোগ প্রতিকার ত্রৈমাসিক প্রতিবেদন (জানুয়ারী-মার্চ ২৪)
২৩ অভিযোগ প্রতিকার মাসিক প্রতিবেদন মার্চ ২০২৪
২২ অভিযোগ প্রতিকার মাসিক প্রতিবেদন ফেব্রুয়ারী ২০২৪
২১ অভিযোগ প্রতিকার মাসিক প্রতিবেদন জানুয়ারী ২০২৪
২০ অভিযোগ প্রতিকার ব্যবস্থা ২য় ত্রৈমাসিক প্রতিবেদন জুলাই-ডিসেম্বর ২০২৩
১৯ অভিযোগ প্রতিকার ব্যবস্থা ১ম ত্রৈমাসিক প্রতিবেদন জুলাই-সেপ্টেম্বর ২০২৩
১৮ অভিযোগ প্রতিকার ব্যবস্থা বার্ষিক প্রতিবেদন জুলাই ২০২২-জুন ২০২৩-২৪
১৭ অভিযোগ প্রতিকার ব্যবস্থা ৩য় ত্রৈমাসিক  প্রতিবেদন জানুয়ারী-মার্চ ২০২৩

১৬ অভিযোগ প্রতিকার ব্যবস্থা অর্ধবার্ষিক প্রতিবেদন জুলাই-ডিসেম্বর ২০২২
১৫ অভিযোগ প্রতিকার ব্যবস্থা ১ম ত্রৈমাসিক  প্রতিবেদন জুলাই-সেপ্টেম্বর     ২০২২
১৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থা প্রতিবেদন আগস্ট ২০২২
১৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থা প্রতিবেদন জুলাই ২০২২
১২ অভিযোগ প্রতিকার ব্যবস্থা প্রতিবেদন জুন ২০২২
১১ অভিযোগ প্রতিকার ব্যবস্থা প্রতিবেদন জুলাই ২০২১-জুন ২০২২
১১ অভিযোগ প্রতিকার ব্যবস্থা প্রতিবেদন জুন ২০২২
১০ অভিযোগ প্রতিকার ব্যবস্থা জানুয়ারী-মার্চ ২০২১ প্রতিবেদন।
০৯ অভিযোগ প্রতিকার ব্যবস্থা অক্টোবর-ডিসেম্বর ২০২১ প্রতিবেদন।
০৮ অভিযোগ প্রতিকার ব্যবস্থা জুলাই-সেপ্টেম্বর ২০২১ প্রতিবেদন।
০৭

অনিক ও আপিল কর্মকর্তা নিয়োগ সংক্রান্ত।

০৬ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) অভিযোগ নিস্পত্তি সংক্রান্ত জুলাই ২০২০-জুন ২০২১ খ্রিঃ পর্যন্ত প্রতিবেদন প্রেরণ প্রসঙ্গে।  
০৫ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) অভিযোগ নিস্পত্তি সংক্রান্ত ডিসেম্বর ২০১৯ খ্রিঃ মাসের প্রতিবেদন প্রেরণ প্রসংগে।
০৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) অভিযোগ নিস্পত্তি সংক্রান্ত নভেম্বর ২০১৯ খ্রিঃ মাসের প্রতিবেদন প্রেরণ প্রসংগে।
০৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) অভিযোগ নিস্পত্তি সংক্রান্ত অক্টোবর ২০১৯ খ্রিঃ মাসের প্রতিবেদন প্রেরণ প্রসংগে।
০২ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) অভিযোগ নিস্পত্তি সংক্রান্ত সেপ্টেম্বর ২০১৯ খ্রিঃ মাসের প্রতিবেদন প্রেরণ প্রসংগে।
০১ অভিযোগ প্রতিকার ব্যবস্থার (Grievance Redress System-GRS) অভিযোগ নিস্পত্তি সংক্রান্ত জুলা্ই ২০১৯ খ্রিঃ মাসের প্রতিবেদন প্রেরণ প্রসংগে।

 

অনিক ও আপিল কর্মকর্তা নিযোগ অভিযোগ প্রতিকার ব্যবস্থা জুলাই-সেপ্টেম্বর ২০২১ অভিযোগ প্রতিকার ব্যবস্থা অক্টোবর-ডিসেম্বর ২০২১ অভিযোগ প্রতিকার ব্যবস্থা ৩য় কোয়ার্টার প্রতিবেদন অভিযোগ প্রতিকার ব্যবস্থা প্রতিবেদন জুলাই ২০২১ - জুন ২০২২ অভিযোগ প্রতিকার ব্যবস্থা প্রতিবেদন জুন ২০২২ জুলাই আগস্ট অভিযোগ প্রতিকার মাসিক প্রতিবেদন জুলাই ২২ (2)-2.pdf ২.৩.১ ত্রৈমাসিক প্রতিবেদন প্রেরিত-2.pdf অভিযোগ প্রতিকার ২.pdf অভিযোগ বার্ষিক প্রতিবেদন ২২-২৩ অভিযোগ প্রতিকার জুলাই-ডিসেম্বর ২৩ জুলাই-সেপ্টেম্বর ২০২৩ অভিযোগ প্রতিকার জানুয়ারী ২০২৪ https://file-chittagong.portal.gov.bd/uploads/a42c9b01-7ad8-4970-90c3-827c865822c5//65e/600/fd9/65e600fd93b6d501411726.pdf মার্চ ২৪ ত্রৈমাসিক প্রতিবেদন ৩য় ত্রৈমাসিক অভিযোগ এপ্রিল ২৪ মে ২৪ জুন ২৪ অভিযোগ প্রতিকার বার্ষিক প্রতিবেদন ২৩-২৪ জুলাই ২৪ আগস্ট ২৪ সেপ্টেম্বর ২৪ অক্টোবর ২৪ জুলাই-সেপ্টেম্বর